এড দেখে টাকা ইনকাম বিকাশে পেমেন্ট

এড দেখে টাকা ইনকাম বিকাশে পেমেন্ট

এড দেখে টাকা ইনকাম বিকাশে পেমেন্ট এর পদ্ধতি সম্পর্কে এই লেখাটিতে আমরা বিস্তারিত আলোচনা করেছি।  অ্যাড দেখে টাকা ইনকাম করার কয়েকটি বিশ্বস্ত ওয়েবসাইটের সন্ধান দেওয়া হবে লেখাটিতে আপনারা মনোযোগ দিয়ে পড়তে থাকুন।

মোবাইল দিয়ে টাকা ইনকাম করার পদ্ধতি

আমাদের হাতে থাকা মোবাইল ফোনটি কে ব্যবহার করে আমরা টাকা ইনকাম করতে পারব।  প্রতিদিন আমরা অনেক সময় মোবাইলের পিছনে ব্যয় করে থাকি কিন্তু এই সময়টাকে যদি আমরা কাজে লাগিয়ে মোবাইল দিয়ে নিজেদের পকেট খরচের টাকা ইনকাম করা সম্ভব হয় তাহলে বিষয়টা কেমন হয়?

 কিন্তু অনেকের কাছে মোবাইল ফোন থাকা  সত্বেও সঠিক পদ্ধতি না জানার কারণে তারা টাকা ইনকাম করতে পারে না।  মোবাইল থেকে আপনারা কয়েকটি পদ্ধতিতে টাকা ইনকাম করতে পারবেন। যেমন ফ্রিল্যান্সিং-  আপনার যদি ফ্রিল্যান্সিংয়ের কোন সেক্টর সম্পর্কে ধারনা থাকে বা আপনি যদি ওই সেক্টরের একজন এক্সপার্ট হয়ে থাকেন তাহলে মোবাইল ব্যবহার করেও আপনি কাজ করতে পারবেন।

 এছাড়াও বর্তমানে অনেকে মোবাইল ফোন ব্যবহার করে ই-কমার্স বিজনেস গেম খেলে টাকা ইনকাম করছে।  এই লেখাটিতে আমরা টাকা ইনকামের খুব সহজ একটা পদ্ধতি সম্পর্কে আলোচনা করেছি। সেটি হল এড দেখে টাকা ইনকাম বিকাশে পেমেন্ট। ওয়েব সাইটটি থেকে আমাদের কাজের টাকা আমরা খুব সহজেই বিকাশের মাধ্যমে পেমেন্ট নিতে পারব।

অ্যাড দেখে টাকা ইনকাম 

আপনার যদি ফ্রিল্যান্সিংয়ের কোন সেক্টর সম্পর্কে ধারনা না থাকে তাহলে আপনি স্মার্ট ফোন ব্যবহার করে এই কাজটি করতে পারে।  খুব সহজেই আপনারা কয়টি ওয়েবসাইটে অ্যাড দেখলে আপনাকে তারা নির্দিষ্ট পরিমাণে কিছু টাকা পেমেন্ট করবে।  এবং আপনি সরাসরি এই টাকাগুলো বিকাশ এর মাধ্যমে উইড্রো দিতে পারবেন।

 আপনি যখন ওই ওয়েবসাইটে একাউন্ট ক্রিয়েট করবেন  তারপর থেকে আপনি ৩০-৪০  সেকেন্ড এর এড দেখে টাকা ইনকাম করতে পারবেন। ইন্টারনেট ব্যবহার করে টাকা ইনকাম এর অন্যতম একটি মাধ্যম হলো এটি বর্তমানে অনেক তরুণীর তাদের অবসর সময়কে কাজে লাগিয়ে এই পদ্ধতি ব্যবহার করে টাকা ইনকাম করছে।

অ্যাড দেখে টাকা ইনকাম এর ক্ষেত্রে আপনাকে সতর্ক থাকতে হবে কোন ভুল ওয়েবসাইটে কাজ করা যাবে না।  এই লেখাটির নিচে আমরা কয়েকটি ওয়েবসাইট সম্পর্কে আপনাদের পরিচয় করিয়ে দেব ওয়েবসাইট গুলো খুবই বিশ্বস্ত এবং তারা টাকা পেমেন্ট করে থাকে।

অ্যাড দেখে টাকা ইনকামের জন্য কি কি প্রয়োজন

আপনি যদি আপনার অবসর সময়কে কাজে লাগিয়ে কিছু টাকা ইনকাম করতে চান তাহলে এই পদ্ধতি ব্যবহার করতে পারেন।  অ্যাড দেখে টাকা ইনকাম করার জন্য আপনার তেমন কিছু প্রয়োজন নেই শুধুমাত্র।

  • একটি মোবাইল ফোন থাকতে হবে
  •  এবং ইন্টারনেট কানেকশন থাকতে হবে
  •  সঠিক গাইডলাইন জানতে হবে
  •  অনেক সময় ধরে ভিডিও দেখার মনোভাব তৈরি করতে হবে

আপনি যদি এই কাজগুলো করতে পারেন তাহলে খুব সহজেই এড দেখে টাকা ইনকাম করতে পারবেন।  সঠিক গাইডলাইন আপনাদের এই লেখাটির মধ্যে দিয়ে দেওয়া হবে আমরা ওয়েবসাইটের নাম সহ বর্ণনা করব।

 অ্যাড দেখে কত টাকা ইনকাম করা সম্ভব

যেহেতু এটা কোন চাকরি না তাই ইনকাম টা সম্পূর্ণ নির্ভর করবে আপনার উপরে।  আপনি যত বেশি কাজ করবেন তত বেশি টাকা ইনকাম হবে।  তবে আপনি যদি দৈনিক কিছুটা সময় অপচয় করে এই সকল ওয়েব সাইটগুলোতে কাজ করে থাকেন তাহলে বলা যায় প্রতিদিন ২০০-৪০০  টাকা ইনকাম হতে পারে।

 আপনি এড দেখে কত টাকা ইনকাম করতে পারবেন এটা সঠিকভাবে বলা সম্ভব নয়। আপনি যদি দৈনিক ৩-৪  ঘন্টা মনোযোগ দিয়ে এই সকল ওয়েব সাইটে কাজ করেন তাহলে বলা যায় প্রতিদিন ভালো এমাউন্টের কিছু টাকা ইনকাম করতে পারবেন।  যা আপনার পকেট খরচ চালিয়ে নিবে,  তবে এই সকল কাজ করে আপনি ফ্যামিলি চালানোর কথা চিন্তা না করাই ভালো।

অ্যাড দেখে টাকা ইনকামের ওয়েবসাইট গুলো

উপরে আমরা এড দেখে টাকা ইনকাম সম্পর্কে বিস্তারিত জেনেছি,  এবার চলুন অ্যাড দেখে টাকা ইনকামের কিছু ওয়েবসাইট এর সাথে পরিচিত হওয়া যাক।

  • Vindale.com 

এই ওয়েবসাইট থেকে আপনারা ভিডিও দেখার পাশাপাশি ছোট ছোট কিছু কাজ করেও টাকা ইনকাম করতে পারবেন যেমন সার্বে । প্রথমে আপনার এই ওয়েবসাইটটিতে প্রবেশ করুন এরপরে নিজেদের নামে একটি অ্যাকাউন্ট খুলে নিন। এই ওয়েবসাইটটি থেকে আপনারা অ্যাড দেখে টাকা ইনকাম করতে পারবেন।

 অ্যাড দেখে টাকা ইনকাম করার জন্য একাউন্ট ক্রিয়েট করার পরে সার্বে অপশনে চলে যান, এবং ওখান থেকে ভিডিও  ট্যাব অপশনে গেলেই আপনারা দেখতে পারবেন। বর্তমানে এড দেখে টাকা ইনকাম এর জন্য এই ওয়েব সাইটটি অনেক জনপ্রিয়।

  • Paissad.com 

অনলাইনে এড দেখে টাকা ইনকাম করার বিশ্বস্ত ওয়েবসাইট গুলোর মধ্যে অন্যতম এটি। প্রথমে আপনারা এই ওয়েবসাইটটিতে প্রবেশ করার পরে একটি অ্যাকাউন্ট খুলে দিবেন এবং তারপরে ওখান থেকেই ভিডিও অপশনে চলে গেলেই অনেক অ্যাড দেখতে পাবেন।

 প্রত্যেকটি এড দেখার জন্য আপনার একাউন্টে ১০-১৫ পয়েন্ট জমা হবে। পরবর্তীতে আপনারা ওই পয়েন্টগুলো ভাঙ্গে টাকায় কনভার্ট করে নিতে পারবেন। এই ওয়েবসাইটের মাধ্যমে আপনারা খুব সহজেই এড দেখে টাকা ইনকাম করতে পারবেন।

  • Paidverts.com 

একই পদ্ধতিতে আপনারা এই ওয়েবসাইটটিতে  অ্যাড দেখতে পারবেন।  তবে আপনারা চাইলে এই ওয়েবসাইটটির অ্যাপস ডাউনলোড করতে পারেন। ওয়েবসাইটটিতে একাউন্ট খোলার পরে আপনারা এড দেখার অপশন পাবেন সেখান থেকে অ্যাড দেখে টাকা ইনকাম করতে পারবেন।

  • NeoBux

এই ওয়েব সাইটটি অনেক পুরনো একটি টাকা ইনকামের ওয়েবসাইট।  তাই বলা যায় এটি খুবই জনপ্রিয় ও বিশ্বস্ত কেননা যদি ফেক কিছু হতো তাহলে এতদিন তারা টিকে থাকতে পারতো না।  একই পদ্ধতিতে আপনারা এই ওয়েবসাইট থেকেও টাকা ইনকাম করতে পারবেন। 

এই ওয়েবসাইটটিতে শুধুমাত্র অ্যাড দেখা  বাদে ও অনেক ছোট ছোট কাজ রয়েছে যেমন গেম খেলা, তথ্য সংযোজন, রেফার করা, মার্কেটিং জাতীয় অনেক কাজ রয়েছে। এই সকল কাজগুলো করেও আপনারা অনলাইনের মাধ্যমে টাকা ইনকাম করতে পারবেন।

এছাড়াও অনলাইনের মাধ্যমে এড দেখে টাকা ইনকাম বিকাশে পেমেন্ট এর অনেক ওয়েবসাইট রয়েছে

  • Ysense
  • Swagbucks

উপরের ওয়েবসাইটগুলো কতটা বিশ্বস্ত

উপরে আমরা যেই ওয়েবসাইটগুলো সম্পর্কে আলোচনা করেছি এই ওয়েবসাইটগুলোতে কাজ করে অনেকে পেমেন্ট পেয়েছে তাই আপনাদের মাঝে এগুলো সম্পর্কে তথ্য শেয়ার করেছি। আপনারা যদি এই সকল ওয়েবসাইটে কাজ করতে চান তাহলে কাজ করার আগে অবশ্যই যাচাই-বাছাই করে নিবেন।

 কেননা বর্তমানে অনেক ভুল ওয়েবসাইট আছে যেগুলোতে কাজ করার পরে তারা পেমেন্ট করার চায়না বা পেমেন্ট নিয়ে অনেক ঝামেলা করে। কষ্ট করে কাজ করার পরেও যদি প্রেমেন্ট না পাওয়া যায় তাহলে খুবই খারাপ লাগে।  তাই কোন ওয়েবসাইটে কাজ করার আগে অবশ্যই সেই ওয়েবসাইট সম্পর্কে ভালোভাবে জেনে তার পরে কাজ শুরু করবেন।

আরো পড়তে পারেন: ফেসবুক পেজ থেকে টাকা ইনকাম

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *