মোবাইলে গেম খেলে টাকা ইনকাম

মোবাইলে গেম খেলে টাকা ইনকাম

গেম খেলতে পছন্দ করিনা এমন লোক খুঁজে পাওয়া দুষ্কর বিশেষ করে তরুণ প্রজন্মের কাছে সবথেকে আকর্ষণীয় জিনিস হল মোবাইল গেম । আমরা মোবাইল গেমের পিছনে অযথা অনেক সময় নষ্ট করি । আমরা মূলত বিনোদনের জন্য গেম খেলে  থাকি । যদি এমন হতো মোবাইল দিয়ে গেম খেলে আমরা টাকা  ইনকাম করতে পারতাম । হ্যাঁ আজকে আমরা আলোচনা করব মোবাইল গেমের মাধ্যমে কিভাবে টাকা ইনকাম করা যায় । 

মোবাইলে গেম খেলে টাকা ইনকাম কিভাবে

 করবেন

অনেকে মনে করতে পারেন এইগুলা মনে হয়  সব ভুল খবর । আসলে কি মোবাইল গেম খেলে টাকা ইনকাম করা সম্ভব ? হ্যাঁ অবশ্যই মোবাইল গেম খেলে টাকা ইনকাম করা সম্ভব।  তবে সেটা যে কোন গেম নয়  কিছু নির্দিষ্ট গেম আছে যেগুলো খেলে আপনি টাকা ইনকাম করতে পারবেন । তবে আপনাকে সতর্ক থাকতে হবে এজাতীয় অনেক ধরনের ফেক অ্যাপস আছে ।  যেগুলো আপনাকে টাকা দেয়ার কথা বলে টাকা দিবে না ।

মোবাইল গেম খেলে আপনি কি পরিমাণে টাকা ইনকাম করতে পারবেন

যারা স্টুডেন্ট আছেন এবং কোন জব করছেন না তারা এই গেমগুলো খেলতে পারেন । বিনোদনের পাশাপাশি মোবাইল রিচার্জ এবং হাত খরচের কিছু টাকা ইনকাম করতে পারবেন । তবে আপনি যদি ভেবে থাকেন মোবাইল গেম খেলে তার মাধ্যমে  পরিবার চালাবেন  তাহলে ভুল ভাবছেন । মোবাইল গেমের মাধ্যমে আপনি সামান্য কিছু টাকা ইনকাম করতে পারবেন ।  এই ধরেন আপনার হাত খরচের টাকাটা । তবে যারা গেমিং ইউটিউবার আছেন  গেম খেলে সেগুলো ভিডিও করে ইউটিউবে আপলোড দিয়ে ইউটিউব থেকে ইনকাম করে ।  তারা মাসে মাসে অনেক টাকা ইনকাম করে । 

মোবাইলে গেম খেলে টাকা ইনকাম করার অ্যাপস গুলো কিভাবে চিনবেন

মোবাইল দিয়ে গেম খেলে আমরা চাইলে কিন্তু টাকা ইনকাম করতে পারি । সব ধরনের মোবাইল গেমে কিন্তু টাকা ইনকামের সুযোগ নেই ।  কিছু কিছু গেম আছে যেগুলো খেলে আমরা কিছু টাকা উপার্জন করতে পারি ।  সাধারণত ঐসকল গেমিং অ্যাপস গুলোতে গেম খেলার পাশাপাশি বিভিন্ন ধরনের  task  পূরন । এবং বন্ধুদের সাথে শেয়ার  করার মাধ্যমে আমরা টাকা ইনকাম করতে পারি । চলুন আজকে আমি আপনাদের সাথে এমন কিছু মোবাইল অ্যাপস এর পরিচয় করিয়ে দেই যেগুলো দিয়ে গেম খেলে আপনি টাকা ইনকাম করতে পারবেন ।

গুরুত্বপূর্ণ:  মোবাইল দিয়ে ছবি এডিট

যে মোবাইল গেম গুলো খেলে আপনি টাকা ইনকাম করতে পারবেন

1. MPL 

মোবাইল থেকে গেম খেলে টাকা ইনকাম করার  অ্যাপস গুলোর মধ্যে MPL একটি জনপ্রিয়  অ্যাপস। এই গেমিং  অ্যাপস টার ভিতরে আপনি 15 টির অধিক গেম পাবেন যেগুলো খেলে আপনি টাকা উপার্জন করতে পারবেন । অ্যাপসটি প্রথমে প্লে স্টোরে পাওয়া যেত এখন বর্তমানে প্লে স্টোরে পাওয়া যাচ্ছে না । অ্যাপস টি ডাউনলোড করতে হলে আপনাকে  MPL  এর অফিসিয়াল ওয়েবসাইট থেকে ডাউনলোড করতে হবে ।

 

   2.Qureka 

Qureka অ্যাপস টির মাধ্যমে আপনি লাইভ কুইজ খেলে টাকা ইনকাম করতে পারবেন ।  এবং আপনার বন্ধু বান্ধবের সাথে শেয়ার করে রেফার এর মাধ্যমে  টাকা ইনকাম করতে পারবেন । অ্যাপসটি ডাউনলোড করতে হলে প্লে স্টোরে গিয়ে সার্চ করুন Qureka লিখে অ্যাপসটি প্রথমে চলে আসবে । 

3. Hago 

এই অ্যাপসটি আপনি  গুগোল প্লে স্টোর থেকে ডাউনলোড করতে  পারবেন ।  Hago অ্যাপসটির মধ্যে রয়েছে বিভিন্ন ধরনের গেমস  এই অ্যাপসটির ভিতরে আপনি 100+ গেম পেয়ে যাবেন যেগুলো খেলে আপনি টাকা ইনকাম করতে পারবেন । 

4. Bulb Smash

অ্যাপস টি মোবাইলে ইন্সটল করার পরে আপনার ফেসবুক অথবা জিমেইল অ্যাকাউন্ট দিয়ে লগইন করতে হবে  ।  Bulb Smash অ্যাপসটির মাধ্যমে আপনি গেম খেলে অথবা আপনার বন্ধুদের সাথে   রেফার এর মাধ্যমে  আপনি টাকা ইনকাম করতে পারবেন । এই অ্যাপসের ইনকামের টাকাগুলি আপনি খুব সহজে আপনার পে টি এম   এর মাধ্যমে ট্রানস্ফার করে নিতে পারবেন ।

5 . Big Time Cash 

এই অ্যাপসটির মাধ্যমে আপনি টাকা ইনকাম করতে পারবেন । Big Time Cash অ্যাপসটির মাধ্যমে আপনি রেফার করে অথবা ভিডিও অ্যাড দেখে টাকা ইনকাম করতে পারবেন । এবং এই অ্যাপসটির মধ্যে অনেক মজার মজার গেম আছে যেগুলো খেলেও আপনি টাকা ইনকাম করতে পারবেন । 

6. Zuppe Gold 

মোবাইলে গেম খেলে টাকা ইনকাম করা অ্যাপস গুলোর মধ্যে এটি অন্যতম । এই অ্যাপসটি আপনি প্লে স্টোরে পাবেন না এটি ডাউনলোড করতে হলে আপনাকে Zuppe Gold এর অফিসিয়াল ওয়েবসাইট থেকে ডাউনলোড করতে হবে । এই অ্যাপস এর মাধ্যমে আপনি মূলত রেফার কোড এর মাধ্যমে ইনভাইট করে অথবা কুইজ এর সঠিক উত্তরের মাধ্যমে টাকা ইনকাম করতে পারবেন ।

 

উপরে উল্লেখিত অ্যাপসগুলো বাদে আরো অনেক অ্যাপস /  গেম আছে যেগুলোর মাধ্যমে আপনি মোবাইল থেকে গেম খেলে টাকা ইনকাম করতে পারবেন । 

 

Sharing Is Caring:

এই ওয়েবসাইটি মূলত প্রযুক্তির খবর, ব্যাংক ও বিমা, পড়াশোনা, টিপস এন্ড ট্রিকস, ভিসার খবর, স্বাস্থ্য টিপস ও অনলাইন ইনকাম সম্পর্কিত তথ্যের বিরাট একটি প্ল্যাটফর্ম।

Leave a Comment