Vpn ছাড়া free fire

Vpn ছাড়া free fire

বর্তমানে অনলাইন গেম গুলোর ভিতর সবথেকে জনপ্রিয় গেম হল ফ্রী ফায়ার।  কিছুদিন হলো বাংলাদেশ থেকে ফ্রী ফায়ার গেমটি ব্যান করা হয়েছে যার কারণে এই গেমটি আমাদের ভিপিএন দিয়ে খেলতে হয়। Vpn ছাড়া free fire গেমটি কিভাবে খেলবেন সে সম্পর্কে এই লেখাটি। 

Vpn ছাড়া কিভাবে ফ্রি ফায়ার গেম খেলা যায়

বর্তমানে তরুণদের কাছে খুব জনপ্রিয় ভিডিও অনলাইন গেম হল ফ্রী ফায়ার।  কিন্তু বাংলাদেশ থেকে বর্তমানে গেমটি ব্যান্ড করার কারণে আমরা বাংলাদেশ বসে মোবাইল ডাটা থেকে এই গেমটি খেলতে পারছি না।  এই গেমটি খেলার জন্য আমাদেরকে ভিপিএন ব্যবহার করতে হচ্ছে।

 ভিপিএন ব্যবহার করলে আমাদের নেট  পিনে সমস্যা হয় এছাড়াও অনেক সময় ভিপিএন ব্যবহারের ফলে আমাদের ফোনের রেম এর উপরে চাপ পড়ে ফোন অনেক গরম হয়ে ফোনের সমস্যা হয়। এই লেখাটিতে আমরা আলোচনা করেছি Vpn ছাড়া free fire গেমটি কিভাবে আপনারা উপভোগ করবেন।

 যারা প্রকৃত গেমার আছেন তাদেরকে অবশ্যই প্রতিদিন একবার হলেও এই ফ্রী ফায়ার গেমটি খেলতে হবে না হলে আমাদের দিনটি অসম্পূর্ণ থেকে যায়।  কিন্তু বাংলাদেশ থেকে ফ্রী ফায়ার গেমটি ব্যান্ড করার কারণে আমরা অনেক সময় ভিপিএন দিয়ে ও এই গেমটি খেলতে পারিনা।

 কারণ ভিপিএন দিয়ে গেম খেলতে গেলে আমাদের নেট পিনে অনেক সমস্যা দেয় যা গেম খেলার সময় খুবই বিরক্তিকর। গেম খেলার সময় যদি নেট পিন অনেক হাই হয়ে যায় তাহলে আমরা এনিমিকে ভালোভাবে মারতে পারি না বা আমাদের গেম স্লো হয়ে যায়। এছাড়া অনেক সময় ভিপিএন দিয়ে ফ্রি ফায়ার গেমটি খেলতে গেলে গেম চালু থাকা অবস্থায় ভি পি এন ডিসকানেক্ট হয়ে যায়।

 এই সকল সমস্যা থেকে মুক্তি পাবার জন্য আমাদেরকে প্রথমে ভিপিএন বাদ দিতে হবে কিন্তু বাংলাদেশ থেকে যেহেতু ফ্রি ফায়ার গেমটি কে ব্যান করা হয়েছে সেহেতু আমরা ভিপিএন বাদ দিলে এই গেমটি খেলতে পারব না।

কিভাবে ফ্রী ফায়ার গেমটি Vpn ছাড়া খেলবেন

আপনারা ভিপিএন ছাড়া ফ্রী ফায়ার গেমটি খেলার জন্য ওয়াইফাই ব্যবহার করতে পারেন।  আমাদের যাদের বাসায় ওয়াইফাই আছে আমরা অবশ্যই জানি যে ফ্রী ফায়ার গেমটি ওয়াইফাই দিয়ে খেলার জন্য কোন ধরনের ভিপিএন এর প্রয়োজন হয় না এবং এতে নেটপিন ও খুব ভালো থাকে।

যারা ফ্রী ফায়ার গেমটি কে ব্যান্ড করার পরে কিভাবে গেম খেলবেন সে সম্পর্কে বুঝতে পারছেন না তারা খুব সহজেই ওয়াই-ফাই ব্যবহার করে ফ্রী ফায়ার গেমটি খেলতে পারবেন।  এছাড়াও আমরা যদি ভিপিএন দিয়ে গেমটি খেলার চায় তাহলে আমাদের ফোন অনেক স্লো হয়ে যায়।

 ভিপিএন কানেক্ট করার ফলে আমাদের ফোনের রেম এর ক্ষতি হয় এবং ফোন অতিরিক্ত গরম হয়ে যায়। তাই আমরা ভিপিএন ব্যবহার না করে ওয়াইফাই এর মাধ্যমে খুব সহজেই ফ্রী ফায়ার গেমটি কে উপভোগ করতে পারব। 

অসাধারণ সম্ভবত আমরা টেলিটক সিম থেকে ইন্টারনেট কিনে ভিপিএন ছাড়া এই গেমটিকে খেলতে পারব। তাই আপনারা যারা টেলিটক সিম ব্যবহার করেন  তারা টেলিটক সিমে ইন্টারনেট কিনে খুব সহজেই ভিপিএন গেমটিকে উপভোগ করতে পারবেন।

ফ্রী ফায়ার গেমটি খেলার জন্য আপনারা ওয়াইফাই এবং টেলিটক সিম ব্যবহার করতে পারবেন এছাড়াও যখন এই গেমটি কে বাংলাদেশ থেকে আনবেন করা হবে তখন আপনারা ভিপিএন ছাড়াই এই গেমটি কে উপভোগ করতে পারবেন।  এখন শুধুমাত্র অপেক্ষা হল কবে গেমটিকে আনবেন করা হবে।

ফ্রী ফায়ার গেম খেলতে কেন ভিপিএন দরকার হয় 

ফ্রি ফায়ার গেম খেলার জন্য আমাদের  ভিপিএন ব্যবহার করার দরকার হয় কারণ কিছুদিন আগে কোন এক কারণে বাংলাদেশ থেকে ফ্রী ফায়ার ও পাবজি গেম দুটোকে অনির্দিষ্ট সময়ের জন্য ব্যান্ড করা হয়।  যার কারণে বাংলাদেশী কোন ইন্টারনেট ব্যবহার করে আমরা এই ফ্রী ফায়ার গেমটি কে খেলতে পারব না।

তাই আমাদেরকে ফ্রী ফায়ার গেমটি খেলার জন্য অবশ্যই ভিপিএন ব্যবহার করতে হচ্ছে এছাড়াও আপনারা চাইলে খুব সহজেই ওয়াই-ফাই ব্যবহার করে ফ্রী ফায়ার গেমটি খেলতে পারবেন। আশা করি Vpn ছাড়া free fire গেমটি কিভাবে খেলবেন সে সম্পর্কে বুঝতে পেরেছেন।

ফ্রি ফায়ার গেম এর জন্য সবথেকে ভালো Vpn 

ফ্রী ফায়ার গেমটি কে খেলার জন্য বর্তমানে আমাদেরকে ভিপিএন ব্যবহার করতে হচ্ছে,  ভিপিএন ব্যবহার করতে গিয়ে আমরা অনেক সময় একটু ঝামেলার  সম্মুখীন হই অনেক ভিপিএন আছেন যেগুলো দিয়ে আমরা ভালোভাবে গেম খেলতে পারিনা গেম খেলতে গেলে নেটের প্রচুর সমস্যা করে বা গেম চালু অবস্থায় নেট ডিসকানেক্ট হয়ে যায়।

 যারা ওয়াইফাই ব্যবহার করেন না তাদেরকে গেম খেলার জন্য অবশ্যই ভিপিএন ব্যবহার করতে হয় বর্তমানে ফ্রী ফায়ার গেমটি খেলার জন্য সব থেকে জনপ্রিয় ভিপিএন গুলো হলোঃ

  • 1.1.1.1: VPN
  • SuperVPN
  • X-VPN
  • ExpressVPN
  • Thunder VPN
  • Sucure VPN
  • Turbo – VPN

এই সকল ভিপিএন গুলো দিয়ে আপনারা খুব ভালো নেট পিনে ফ্রী ফায়ার গেমটি উপভোগ করতে পারবেন। এছাড়া ওই ভিপিএন গুলো ব্যবহারের  ফলে আপনাদের মোবাইলে কোন ধরনের সমস্যা হবে না আপনারা খুব সুন্দরভাবেই গেমটি খেলতে পারবেন।

আরো পড়ুন: মোবাইলে গেম খেলে টাকা ইনকাম

Nayem Nafi

হাই আমি নাঈম নাফি, শখের বসে লেখালেখি শুরু। নিত্য নতুন প্রযুক্তিগত সমাধান জানার চেষ্টা করি এবং আপনাদের সাথে শেয়ার করি।বর্তমানে কাজ করছি ইউটিউব, ফ্রিল্যান্সিং আর বিগেইনার ব্লগার হিসেবে।

Leave a Comment

Your email address will not be published.

Scroll to Top