লুডু খেলে টাকা ইনকাম করা যায়

বর্তমান সময়ে দেখা গেছে জনপ্রিয় গেমের মাঝে লুডু গেম অনেক মানুষের কাছে খুবই জনপ্রিয়তা পেয়েছে। আমাদের বাংলাদেশী প্লেয়াররা বিভিন্ন ধরণের গেম খেলে থাকে তার মধ্যে রয়েছে ফ্রী ফায়ার, পাবজি, কল অফ ডিউটি, জি টি এ, ক্লাস অফ ক্ল্যান গেমগুলো রয়েছে।

অনলাইনে আপনি খুব সহজে যেকোন গেম খেলার মাধ্যমে টাকা উপার্জন করতে পারেন। বিভিন্ন অনলাইন টুর্নামেন্ট যুক্ত হয়েও আপনি টাকা ইনকাম করতে পারবেন। মনে রাখবেন লুডু গেম অনেক সহজ এবং টাকা ইনকাম করার দিক থেকে লুডু গেম অনেকটাই সহজ করে দিয়ে থাকে।

আর এজন্য আপনি লুডু গেম খেলে টাকা ইনকাম করার উপায় আমাদের এই আর্টিকেল থেকে শিখে নিতে পারবেন। আজকে আমরা এই আর্টিকেলটি মূলত সাজিয়েছি লুডু গেম খেলে টাকা ইনকাম করার উপায় গুলো সম্পর্কে। তাই আপনি নিচের দিকের পয়েন্টগুলো ভাল করে পড়তে থাকুন।

লুডু খেলে কি আয় করা যায়?

লুডু খেলে অবশ্যই টাকা উপার্জন করা যায়। আপনি যদি অনলাইনে লুডু গেম খেলে টাকা উপার্জন করতে চান তবে আপনাকে লুডু গেম খেলা ব্যতীত খুব বেশি কিছু সম্পর্কে ধারণা নিতে হবে না। শুধু আপনার কয়েকটি ধারণা নিলেই চলবে। আর কিছু কৌশল অবলম্বন করে আপনি খুব সহজে অনলাইনে লুডু গেম খেলার মাধ্যমে টাকা ইনকাম করতে পারবেন।

সব সময় লুডু গেম অন্যতম বিশ্বব্যাপী জনপ্রিয় গেমের মধ্যে থাকে। কারণ লুডু গেমটি বন্ধু-বান্ধব পরিবার এমনকি আত্মীয়-স্বজনসহ সকলের সাথেই একত্রে খেলা যায়। বর্তমানে প্রযুক্তির উন্নয়নের জন্য আমরা লুডো গেম অনলাইনের মাধ্যমে খেলতে পারি। এছাড়াও লুডু গেম কোম্পানি টাকা ইনকাম করার সুযোগ করে দিয়েছে আমাদের সকলকেই।

তাই আপনি যদি লুডু গেম খেলার মাধ্যমে টাকা উপার্জন করতে চান। তাহলে অবশ্যই আপনি টাকা ইনকাম করতে পারবেন লুডু খেলার মাধ্যমে। আপনি আপনার অপচয় সময় গুলো নষ্ট না করে, অযথা সময়গুলো লুডু খেলার পিছনে কাটাতে পারেন। লুডু খেলা হবে এবং এর পাশাপাশি আপনার টাকা ইনকাম করা হবে। তো আপনি নিম্নের অংশগুলো থেকে টাকা ইনকাম করার মাধ্যমগুলো সম্পর্কে জানুন।

লুডু খেলে টাকা ইনকাম করার উপায়?

বর্তমান বাংলাদেশের বেশিরভাগ ব্যক্তি কম বেশি লুডু গেম খেলে থাকে মোবাইলে। তাই আপনারা যারা লুডু গেম বিনোদনের জন্য খেলেন তারা হয়তো এখনও জানেন না লুডু গেম খেলে টাকা আয় করা সম্ভব বিকাশে। লুডো গেম খেলার মাধ্যমে টাকা আয় করার বেশ কয়েকটি উপায় রয়েছে। সেগুলো আপনি যদি জানেন তাহলে আপনিও লুডু গেম খেলে টাকা উপার্জন করতে পারবেন।

এখানে আমরা জানানোর চেষ্টা করেছি লুডু খেলে টাকা আয় করার উপায় সমূহ। এছাড়া সারা বিশ্বে এখন টাকা ইনকাম করার নানান লুডু গেমগুলো রয়েছে। এক একটি লুডু গেম অ্যাপস গুলোতে ইনকাম করার ভিন্ন ভিন্ন নিয়ম বা উপায় থাকে। আমরা নিম্নে কিছু লুডু খেলে টাকা ইনকামের উপায় বা নিয়মগুলো আপনাদের বলে দেওয়ার চেষ্টা করছি।

লুডু খেলে টাকা ইনকাম করার উপায়?

  • বন্ধুদের সাথে চ্যালেঞ্জ গেম খেলুন
  • Online Ludo Challenge এটি দ্বারা
  • Ludo Game রেফার করে ইনকাম করা যাবে
  • Ludo Tournaments খেলে
  • গেমিং সেন্টারে লুডু গেম খেলে
  • লুডো গেম এপ্লিকেশন স্পন্সরশিপের মাধ্যমে
  • আপনি লুডু গেম খেলার ভিডিও সিস্টেমিং করতে পারেন

এগুলোর বাইরেও আরও বিভিন্ন ধরণের উপায় থাকতে পারে। যেগুলো মূলত লুডু অ্যাপরে মাধ্যমে উল্লেখ করা থাকবে। এছাড়াও আমরা নিম্নের অংশ থেকে আপনাকে জানানোর চেষ্টা করব। লুডু গেম খেলে টাকা ইনকাম বিকাশে এ বিষয়টি।

লুডু গেম খেলার মাধ্যমে টাকা আয় বিকাশে?

বাংলাদেশে বর্তমান সময়ে অনেক যুবকরাই আছে, যারা অনুসন্ধান করে বাংলাদেশে কোন গেম খেলে টাকা উপার্জন করা যায়। এখন সারা বিশ্বে অনেক গেম রয়েছে যার মাধ্যমে টাকা ইনকাম করা যায়। কিন্তু এর মধ্য থেকে অন্যতম হচ্ছে লুডু গেম। এই লুডু গেমটি বর্তমান সময়ে বাংলাদেশে খুবই জনপ্রিয়তা পেয়েছে।

আমাদের মধ্যে অনেকেই আছেন যারা কাজের ফাঁকে এই লুডু গেম খেলার মাধ্যমে আড্ডা দেন।আপনি কি জানেন এই লুডু গেমের আড্ডা বসে থাকতে থাকতে গেম খেলে টাকা ইনকাম করা যায়। লুডু খেলে টাকা আয় বিকাশে এর আগে হয়তোবা আপনি কখনো শোনেননি।

তাই আমরা আপনাকে জানাবো, লুডু গেম খেলে বিকাশে টাকা ইনকাম করতে পারবেন কিভাবে সেটি। আমি নিম্নে কিছু লুডু গেম খেলার মাধ্যমে টাকা আয় বিকাশে এই বিষয়টি স্টেপ বাই স্টেপ আপনাদেরকে বিস্তারিতভাবে জানানোর চেষ্টা করেছি, বিষয়গুলো সুন্দরভাবে ফলো করুন তাহলে সহজেই বুঝতে পারবেন। যেমনঃ

প্রথমে আপনি আপনার ফোন থেকে প্লে স্টোরে যান এরপর প্লে স্টোর থেকে লুডু গেমটি ইন্সটল করে নিন। কিছুক্ষণ অপেক্ষা করার পর গেমটি যখন ইনস্টল হয়ে যাবে তখন প্রথমে আপনার একাউন্ট ওপেন করতে হবে। আর একাউন্ট ওপেন হয়ে গেলে সেখানে আপনার বিকাশ নম্বরটি দিন। আপনি এই লুডু গেমে কত টাকা বাজি ধরতে চাচ্ছেন, আপনি সে পরিমাণ টাকা আপনার বিকাশে ডিপোজিট করুন।

আপনার ডিপোজিট করার অর্থ হল পরিশোধ, যখন পরিশোধ হয়ে যাবে তখন তারা আপনাকে একটি প্রমো কোড বসিয়ে দিবে। এরপর আপনাকে সে প্রমো কোডটি বসিয়ে দিলে আপনি বিপক্ষ দলের সঙ্গে জয়েন হয়ে যাবেন। তারপর বিপক্ষ দলের খেলোয়াড়ের সঙ্গে আপনি লুডু গেম খেলতে পারবেন। আর অবশ্যই আপনাকে গেম জিততে হবে সে খেলোয়াড়ের সঙ্গে।

তবেই আপনার বিকাশ একাউন্টে আপনি টাকা পাবেন।আর যদি কোন কারণে আপনার একাউন্টে টাকা না আসে তবে অবশ্যই যে গেম খেলেছেন সেটা জেতার স্ক্রিনশট আপনার কাছে রেখে দিবেন। এবং স্ক্রিনশটটি তাদের একাউন্টে পাঠিয়ে দেবেন তাহলে তারা যাচাই-বাছাই করে আপনার বিকাশ একাউন্টে লুডু গেম খেলার জেতার টাকা আপনার বিকাশ একাউন্টে পাঠিয়ে দিবে।

লুডু গেম খেলে টাকা ইনকাম করার অ্যাপস?

লুডু গেম খেলে টাকা ইনকাম করার অ্যাপস সম্পর্কে জানানোর আগে আমি একটা কথা আপনার সাথে শেয়ার করতে চাই, লুডু গেমটি খেলতে অন্তত ২ জনের প্রয়োজন হয়ে থাকে। আপনি এই গেমটি আপনার পরিবারের সাথে অথবা আপনার বন্ধুদের সাথে খেলতে পারেন।

তবে এখন আপনি আপনার মোবাইলে লুডু গেম খেলতে পারবেন এবং সব থেকে মজার ব্যাপার হচ্ছে আপনি আপনার মোবাইলে লুডু খেলার মাধ্যমে টাকা ইনকাম করতে পারবেন খুব সহজেই। তাই আমরা নিম্নে ২০ টি লুডু অ্যাপস নিয়ে আলোচনা করেছি। লুডু গেম খেলে টাকা ইনকাম করার ২০টি অ্যাপস নিচে দেওয়া হল। যেমনঃ

  • Ludo King
  • GameZy
  • Ludo Premium
  • Ludo Empire
  • Ludo Ninja
  • Playerz Pot
  • Ludo Hunt
  • Ludo Sikander
  • WinZO Games
  • Ludo Supreme
  • Ludo League
  • Rush
  • Ludo Fantasy
  • Real 11
  • EWar Game
  • Skill Ludo
  • Ludo Tez
  • MPL (Mobile Premier League)
  • 4p Ludo Pro
  • Elite Ludo

এখানে আমরা যে বিশটি লুডু অ্যাপসের নাম বললাম। এই সকল লুডু খেলার অ্যাপস গুলোর মাধ্যমে আপনি টাকা আয় করতে পারবেন। আপনারা এই অ্যাপস গুলো মোবাইলে ডাউনলোড করে, গেম খেলার মাধ্যমে টাকা ইনকাম করতে পারবেন।

সবচাইতে কম সময়ে বেশি টাকা কোন গেম খেলে?

আপনারা যারা সবচাইতে কম সময়ে বেশি টাকা কোন গেম খেলে পাওয়া যায়। সেটা জানতে চেয়েছেন তাদের উদ্দেশ্যে আমরা একটি অনলাইন গেমের কথা বলব। সেই গেমটা হচ্ছে পিসি গেম। কারণ সবচেয়ে দ্রুত টাকা উপার্জনের অনলাইন গেমগুলো হল পিসি গেম। কেননা সবচেয়ে কম সময়ে বেশি টাকা ইনকাম করা যায় কিংবা উপার্জন করা যায় পিসি গেম গুলো খেলার মাধ্যমে।

আর এটার অন্যতম কারণ হল এজারদের সংখ্যা অনেকটাই বেশি। সচরাচর পিসি গেম গুলোতে প্রফেশনাল ব্যক্তিরা ছেলেরাই থাকে। আবার কিছু কিছু সময় দেখা যায় এক্সপার্ট গেমাররা মাঝে মাঝে প্রতিযোগিতার আয়োজন করে থাকে। তাদের তৈরি পুরাতুনামেন্ট বা স্থায়ী কোন কম্পিটিশন কনটেস্টের পার্টিসিপেট ও প্রাইস মানি প্রচুর অ্যামাউন্ট এর হয়ে থাকে।

সেজন্যই মূলত আমরা আপনাদেরকে বলেছি দ্রুত টাকা উপার্জনের অনলাইন গেম গুলো হল পিসি গেম। এই গেমগুলো বর্তমানে জনপ্রিয়তার শীর্ষে রয়েছে। তবে আপনাকে আরও কটি কথা বলতে চাই, পিসি গেম খেলেই যে শুধুমাত্র টাকা উপার্জন করা যায় বিষয়টি এমন না। আপনি অল্প সল্প টাকাও মোবাইল ফোনে গেম খেলার মাধ্যমে আয় করতে পারবেন।

বর্তমান সময়ে লুডু, ফ্রী ফায়ার এবং পাবজি এমনকি ক্যারাম খেলার মাধ্যমেও আপনি টাকা উপার্জন করতে পারবেন। কিন্তু সেক্ষেত্রে টাকার পরিমাণটা অনেকটাই কম হবে। সেজন্য আপনি যদি প্রফেশনাল গেমার হতে চান এর পাশাপাশি বড় বড় প্রতিযোগিতায় কনটেস্ট জিতে কোটিপতি হওয়ার স্বপ্ন দেখেন। তবে আপনার জন্য পিসি গেমি হবে সব থেকে সেরা গেম। আসি আশা করি বিষয়টি আপনি সুন্দর ভাবে বুঝতে পেরেছেন।

শেষ কথা

প্রিয় পাঠকগণ এতক্ষণ আপনারা আমাদের সাথে থাকার জন্য অসংখ্য ধন্যবাদ। আশা করি এই আর্টিকেলটি আপনার কাছে অনেক ভাল লেগেছে, এরকম নিত নতুন আর্টিকেল পেতে আমাদের ওয়েবসাইটে নিয়মিত ভিজিট করার চেষ্টা করুন। কেননা আমরা এই ওয়েবসাইটে প্রতিদিন নতুন নতুন আর্টিকেল পাবলিশ করে থাকি। আসসালামু আলাইকুম।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *