টেলিটক কাস্টমার কেয়ার নাম্বার

টেলিটক কাস্টমার কেয়ার নাম্বার

বর্তমানে বাংলাদেশের টেলিটক সিম টি খুবই জনপ্রিয় হয়ে উঠেছে কারণ এই সিমে আমরা খুব সুন্দর সুন্দর অফারগুলো পাচ্ছি, অনেক সময় আমাদের টেলিটক কাস্টমার কেয়ার নাম্বার এর প্রয়োজন হয়।  এই লেখাটির মাধ্যমে আমরা জানাবো আপনি কিভাবে টেলিটক কাস্টমার কেয়ারের সাথে যোগাযোগ করবেন।

টেলিটক কাস্টমার কেয়ারের নাম্বার

বাংলাদেশের যতগুলো সিম অপারেটর আছে তার মধ্যে থেকে সরকার পরিচালিত সিম অপারেটর টেলিটক।  বর্তমানে টেলিটক সিমটি বর্তমানে খুবই জনপ্রিয় হয়ে উঠেছে।  কারণ এই সিমে আপনারা পাবেন সবথেকে সুন্দর অফার গুলো।

যার কারণে বর্তমানে টেলিটক সিমের গ্রাহক অনেক বেড়েছে। টেলিটক সিম কোম্পানি তাদের গ্রাহকদের জন্য বিভিন্ন সময়ে অনেক ধরনের অফার প্রদান করে এই অফার গুলো জানার জন্য আমাদের টেলিটক কাস্টমার কেয়ারে যোগাযোগ করতে হয়।

 এছাড়াও অনেক সময় আমাদের সিমের ইন্টারনেট প্রবলেম বা sim-এর অন্য কোনো সমস্যার কারণে টেলিটক কাস্টমার কেয়ারে যোগাযোগ এর প্রয়োজন পড়ে।  কিভাবে আপনারা টেলিটক কাস্টমার কেয়ারে কল দিয়ে কথা বলবেন টেলিটক কাস্টমার কেয়ার নাম্বার কিভাবে পাবেন সে সম্পর্কে আজকের এই আর্টিকেল টি।

বাংলাদেশের টেলিটক সিম এর যাত্রা শুরু হয় ২০০৬  সাল থেকে, এরপর থেকে আস্তে আস্তে টেলিটক সিম টি বাংলাদেশের গ্রাহকদের কাছে খুব জনপ্রিয় হয়ে  ওঠে।  বর্তমানে এই সিমটিতে আমরা আনলিমিটেড মেয়াদের এমবি কিনতে পারবো।

টেলিটক সিমের কাস্টমার কেয়ারে কিভাবে যোগাযোগ করবেন

অনেক সময় আমাদের সিমে অনেক সমস্যা হয় এছাড়াও সিম রিপ্লেসমেন্ট করার জন্য টেলিটক সিমের কাস্টমার কেয়ার এর যোগাযোগের প্রয়োজন পড়ে বা টেলিটক সিমের নতুন অফার গুলো জানতে কাস্টমার কেয়ারে যোগাযোগ করতে হয়।

আপনারা দুটি পদ্ধতিতে টেলিটক সিমের কাস্টমার কেয়ারে যোগাযোগ করতে পারবেন। 

  • কাস্টমার কেয়ার অফিসে গিয়ে
  • কাস্টমার কেয়ারে কল দিয়ে।

এই দুটি পদ্ধতিতে আপনারা টেলিটক সিমের কাস্টমার প্রতিনিধির সাথে যোগাযোগ করে আপনাদের সিমের সমস্যা সমাধান করে নিতে পারবেন। চলুন জেনে নেয়া যাক কিভাবে টেলিটক সিমের কাস্টমার কেয়ার  প্রতিনিধির সাথে যোগাযোগ করবেন।

কাস্টমার কেয়ারে কল দেওয়ার নাম্বার

সম্মানিত পাঠকবৃন্দ আপনারা যারা টেলিটক সিম ব্যবহার করেন তাদের অনেক সময় সিমের অফার সম্পর্কে জানতে বা sim-এর কোন সমস্যা হলে সে সম্পর্কে কাস্টমার প্রতিনিধির সেবা নিতে আপনারা কাস্টমার কেয়ারে কল দিতে পারেন। কাস্টমার কেয়ারে কল দিতে হলে তাদের নাম্বার এর প্রয়োজন হবে।

টেলিটক সম্পর্কে জানতে বা টেলিটক সিমের যেকোনো ধরনের সমস্যার সমাধানের জন্য আপনারা টেলিটকের কাস্টমার কেয়ারের নাম্বারে কথা বলতে পারেন।  টেলিটক কাস্টমার কেয়ার নাম্বার হলো 121, আপনারা এই নাম্বারে কল দিয়ে কাস্টমার কেয়ার প্রতিনিধির সাথে কথা বলে আপনাদের টেলিটক সিমের যেকোন সমস্যার সমাধান করে নিতে পারবেন।

  • টেলিটক কাস্টমার কেয়ার নাম্বার 121.
  • টেলি চার্জ  হেলপ্লাইন নাম্বার 852.
  • কর্পোরেট হেল্পলাইন নাম্বার 267.

এছাড়াও আপনারা যদি অন্য কোন অপারেটরের নাম্বার ব্যবহার করে থাকেন তাহলে টেলিটকের কাস্টমার কেয়ারে যোগাযোগ করতে 01500121121-9 এই নাম্বার ব্যবহার করতে পারেন।  অপারেটর চার্জ প্রযোজ্য হবে।

121 এই কাস্টমার কেয়ারের নাম্বারে আপনারা 24 ঘন্টা সার্ভিস পাবেন। কলের প্রথম এক মিনিটে আপনাদের কোন ধরনের চার্জ প্রযোজ্য হবে না কিন্তু তারপর থেকে প্রতি মিনিটের জন্য ১.৩০  টাকা করে প্রযোজ্য হবে।

এই নাম্বারে আপনারা 24 ঘন্টা সার্ভিস পাবেন আপনাদের যেকোন সমস্যা জানাতে এই নাম্বারে কল করতে পারেন। 

কাস্টমার কেয়ারের অফিসে গিয়ে যোগাযোগ

এছাড়াও আপনাদের নিকট হতে যদি টেলিটক কাস্টমার কেয়ার অফিস থাকে তাহলে আপনারা সরাসরি অফিসে গিয়ে কাস্টমার প্রতিনিধির সাথে কথা বলে আপনাদের সিমের সমস্যা সমাধান করে নিতে পারবেন। এছাড়াও সিমের মালিকানা পরিবর্তন বা নতুন সিম নিতে কাস্টমার কেয়ারের অফিসে যোগাযোগ করতে পারেন। 

কাস্টমার কেয়ারে গিয়ে কাস্টমার প্রতিনিধির কাছে আপনার সমস্যার কথা খুলে বললে তারা আপনার সমস্যাটির সমাধান করে দিবেন।  কাস্টমার কেয়ারে আপনারা সম্পূর্ণ ফ্রি সার্ভিস পাবেন এখান থেকে কোন সেবা নিতে কোন ধরনের চার্জ প্রযোজ্য হবে না। 

 তাই আপনাদের যদি নিকটস্থ টেলিটক কাস্টমার কেয়ারের ঠিকানা জানা থাকে তাহলে ওখান থেকে সরাসরি আপনারা সেবা নিতে পারবেন আর যদি নিকটস্থ কাস্টমার কেয়ারের ঠিকানা না জানা থাকে তাহলে আপনারা সরাসরি 121  এই নাম্বারে কল দিয়ে কাস্টমার কেয়ারের ঠিকানা জেনে নিতে পারবেন।

টেলিটক কাস্টমার কেয়ারে কেন যোগাযোগ করবেন

টেলিটক হলো বাংলাদেশের অন্যতম জনপ্রিয় একটি মোবাইল সিম অপারেটর কোম্পানি। অনেক সময় আমাদের সিমের ইন্টারনেটের ঝামেলা করে বা সিমের অফার গুলো জানা যায় না এ ছাড়াও অন্য কোন তথ্য জানতে আমাদের টেলিটক কাস্টমার কেয়ারে যোগাযোগ করার প্রয়োজন হয়। 

 আপনারা টেলিটকের কাস্টমার কেয়ার নাম্বারে কল দিয়ে সরাসরি সেবা নিতে পারবেন এছাড়াও প্রত্যেক জেলায় টেলিটক সিমের কাস্টমার কেয়ার আছে।  আপনারা চাইলে সেখানে গিয়ে সরাসরি কাস্টমার কেয়ার প্রতিনিধির সাথে কথা বলে আপনাদের সমস্যার সমাধান করে নিতে পারবেন।

টেলিটক সিম জনপ্রিয় হবার কারন

বর্তমানে বাংলাদেশের টেলিটক সিম খুবই জনপ্রিয় হয়ে উঠেছে কারণ টেলিটক সিম বিশ্বের সবথেকে সুন্দর অফার গুলো।  যেখানে অন্য অন্য সিম কোম্পানি তাদের অফার গুলোর দাম বাড়ানো নিয়ে প্রতিযোগিতা করছে সেই টাইমে টেলিটক সিম কোম্পানি তাদের কাস্টমারের কথা মাথায় রেখে অফার গুলোর দাম কমিয়ে দিচ্ছে।

এছাড়াও আপনারা টেলিটক সিমে পাচ্ছেন দীর্ঘমেয়াদি ইন্টারনেট অফার এবং মেয়াদবিহীন কিছু ইন্টারনেট অফার আছে। এবং আপনারা খুব অল্প দামে টেলিটক সিমের প্যাকেজ গুলো কিনতে পারবেন।

এছাড়াও যারা গেমার আছেন তাদের জন্য টেলিটক সিম দিয়েছে বিশেষ সুবিধা,  আমরা জানি বর্তমানে অনেকগুলো অনলাইন গেম বাংলাদেশ ব্যান্ড করা হয়েছে আমরা টেলিটক সিম ব্যবহার করে ওই গেমগুলো খেলতে পারব। আশা করি টেলিটক সিম সম্পর্কে আপনারা জানতে পেরেছেন। 

আরো পড়তে পারেন: মোবাইল দিয়ে অনলাইনে জব

Nayem Nafi

হাই আমি নাঈম নাফি, শখের বসে লেখালেখি শুরু। নিত্য নতুন প্রযুক্তিগত সমাধান জানার চেষ্টা করি এবং আপনাদের সাথে শেয়ার করি।বর্তমানে কাজ করছি ইউটিউব, ফ্রিল্যান্সিং আর বিগেইনার ব্লগার হিসেবে।

Leave a Comment

Your email address will not be published.

Scroll to Top